শিরোনাম: বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমান ওতপ্রোতভাবে জড়িত : তথ্যমন্ত্রী       রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত বাংলাদেশ       গরমের কারণে ১০ হাজার চামড়া নষ্ট হয়েছে : শিল্পমন্ত্রী       ভারত পরমাণু যুদ্ধ বাধালে পাকিস্তানও প্রস্তুত : ইমরান খান       পার্বত্য চট্টগ্রামকে ভারতের অবিচ্ছেদ্য অংশ দাবি       বৃষ্টি উপেক্ষা করে হংকংয়ে লাখো মানুষের বিক্ষোভ       স্বাধীনতা ভূলুণ্ঠিত, জনগণ আতঙ্কিত, কৃষক-শ্রমিক বঞ্চিত: দুদু       ৩৭০ ধারা বিলোপকে চ্যালেঞ্জ করে আদালতে সেনা কর্মকর্তা       নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের দাবিতে প্রেসক্লাবে সাংবাদিকদের বিক্ষোভ       কাবুলে বিয়েবাড়িতে বোমা হামলা, নিহত ৬৩      
ডেঙ্গু নিয়ে কাউকে দোষারোপ করে লাভ নেই : তোফায়েল
কাগজ ডেস্ক :
Published : Saturday, 10 August, 2019 at 8:03 PM
ডেঙ্গু নিয়ে কাউকে দোষারোপ করে লাভ নেই : তোফায়েলচলমান ডেঙ্গু সমস্যা নিয়ে কেউ কাউকে দোষারোপ করে লাভ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
শনিবার (১০ আগস্ট) ভোলায় ডেঙ্গু আক্রান্ত রোগীদের জন্য স্বেচ্ছায় রেডক্রিসেন্টের ৪০ স্বেচ্ছাসেবীর রক্তদান কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, ডেঙ্গু এখন একটা বৈশ্বিক সমস্যা। সারা বিশ্বের কোটি কোটি মানুষ ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। ফিলিপাইনে ১ লাখ ২০ হাজার আক্রান্ত হয়েছে এবং ৫ শ মারা গেছে। আজ শুধু বাংলাদেশ নয় ফিলিপাইন, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া সিঙ্গাপুর, থাইল্যান্ড ও ভারতে, ইউরোপে অনেক দেশ ডেঙ্গু আক্রান্ত।
তিনি বলেন, আমরা কেউ এ ডেঙ্গুকে যেন রাজনীতি হিসেবে ব্যবহার না করি। এমন মানবিক সমস্যায় প্রত্যেককে এগিয়ে আসতে হবে। কেউ কাউকে দোষারোপ করে লাভ নাই। এটা ঠিক আরো আগ থেকে পরিষ্কার-পরিচ্ছন্নতা করা উচিত ছিল। সুতরাং রাজনীতি না করে আসুন ঐক্যবদ্ধ হয়ে ডেঙ্গু সমস্যা মোকাবিলা করি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft