শিরোনাম: পরিচয় যেটাই হোক, অপরাধ অনুযায়ী পাপিয়ার বিচার হবে : কাদের       রিজার্ভ চুরির মামলায় প্রতিবেদন ২৯ মার্চ       ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা       ট্রাম্পের সফরের মাঝেই রণক্ষেত্র দিল্লি, পুলিশ সদস্য নিহত       ইরাকে দুটি পৃথক হামলায় চারজন নিহত       দেশে আরও একটি পাবলিক বিশ্ববিদ্যালয় হচ্ছে       সিরিয়ায় ইসরায়েলি বিমান হামলায় নিহত ৬       খুলনায় ব্যবসায়ী অপহরণ, বহিষ্কৃত ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩       অনগ্রসর জনগোষ্ঠীর সাংবিধানিক অধিকার সুনিশ্চিত করার আহ্বান : এমপি বাদশা       রাজশাহী মহানগর সেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ      
রাজৈরে দেড় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা : হাসপাতালে ভর্তি
মাদারীপুর প্রতিনিধি :
Published : Wednesday, 11 September, 2019 at 3:12 PM
রাজৈরে দেড় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা : হাসপাতালে ভর্তিমাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের চৌরায়াবাড়ি গ্রামে মঙ্গলবার সকালে এক শিশুকে তার এক আত্মীয় রাস্তায় কোলে নিয়ে ঘুরতে বেরিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে বাড়িতে নিয়ে আসলে শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্তপাত হলে ঘটনাটি পরিবারের লোকজন বুঝতে পেরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে। এই ঘটনায় বুধবার দুপুরে রাজৈর থানায় মামলা হয়েছে।
মাদারীপুর সদর হাসপাতালে গেলে শিশুটির মা ও মামা জানান, রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশি গ্রামের আত্মীয় সুষেন ভক্তের ছেলে হৃদয় ভক্ত (২১) একই উপজেলার কদমবাড়ি ইউনিয়নের চৌরায়াবাড়ি গ্রামে তার এক আত্মীয় বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার সকাল ৮টার দিকে ঐ আত্মীয়ের বাড়ির দেড় বছরের শিশু মেয়েটিকে নিয়ে ঘুরতে বের হয়। অনেক সময় পর আবার শিশুটিকে নিয়ে বাড়িতে আসে। এসময় শিশুটির মা তাকে কাদতে এবং যৌনাঙ্গ দিয়ে রক্ত পরতে দেখে। এদিকে কোন কিছু বোঝার আগেই শিশুকে রেখে হৃদয় ভক্ত পালিয়ে যায়। মঙ্গলবার সকালেই শিশুটি তার পরিবারের লোকজন মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই ঘটনায় বুধবার দুপুরে শিশুটির বাবা রাজৈর থানায় মামলা করেছে।
এই ঘটনার খবর পেয়ে মাদারীপুর মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কণা সদর হাসপাতালে গিয়ে শিশুর খোজ খবর নেন। এসময় তিনি বলেন, শিশুটির ব্যাপারে চিকিৎসাসহ আইনের সহযোগিতা করা হবে। এতো ছোট শিশুকে কিভাবে ধর্ষণের চেষ্টা করা হয়, তা বোধগাম্য নয়। এইসব অপরাধীদের দ্রুত শাস্তি হওয়া উচিত।
মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, দেড় বছরের এক শিশু ভর্তি হয়েছে। তবে এ ব্যাপারে আমি কিছু বলতে পারবো না। হাসপাতালে গাইনি বিভাগে ডাক্তার আছেন। তিনি বলতে পারবেন।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় আজ (বুধবার) মামলা হয়েছে। দ্রুত আসামীকে ধরা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft