শিরোনাম: বুথ দখল করে জাল ভোট দেওয়া সম্ভব : ইসি রফিকুল       অনশনরত শিক্ষার্থীদের সঙ্গে ঢাবি ভিসির সংহতি প্রকাশ       নীরবে ও নিঃশব্দে ভোট চুরির কাজটি সম্পন্ন হবে : আমীর খসরু       ভারতের জন্য এস-৪০০ ক্ষেপণাস্ত্র তৈরি শুরু করেছে রাশিয়া       লুটেরাদের দিয়ে রাজধানীর উন্নয়ন হবে না       ঢাকা সিটির ভোট বর্জনের ডাক হিন্দু মহাজোটের       নির্ভয়ার ধর্ষকের প্রাণভিক্ষার আবেদন নাকচ রাষ্ট্রপতির       পশ্চিমবঙ্গে আবারও বিজেপির সভাপতি দিলীপ ঘোষ       ইরানি ক্ষেপণাস্ত্রের ভয়ে মানসিক চাপে মার্কিন সেনারা        নির্বাচনকে বিতর্কিত করতে বিএনপি নির্বাচনে আসে : দীপু মনি      
ছাত্রলীগের কমিটির বিষয়টি প্রধানমন্ত্রী দেখছেন : কাদের
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 11 September, 2019 at 4:44 PM
ছাত্রলীগের কমিটির বিষয়টি প্রধানমন্ত্রী দেখছেন : কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, ছাত্রলীগের কমিটিতে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, সংশোধনের প্রশ্ন এলে সেটা সরাসরি প্রধানমন্ত্রী নিজেই করবেন।
তিনি বলেন, ছাত্রলীগের কমিটি নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত আকারে কোনো কিছু না এলে আমি কিছু বলতে পারি না।
বুধবার (১১ সেপ্টেম্বর) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের তিনি একথা জানান।
ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের বর্তমান কমিটির প্রেসিডেন্ট-সেক্রেটারির বিষয়টি সম্পূর্ণভাবে প্রধানমন্ত্রী দেখছেন। ছাত্রলীগে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, সংশোধনের প্রশ্ন এলে প্রধানমন্ত্রী নিজেই করবেন।
ছাত্রলীগের আগাম সম্মেলনের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত আগাম সম্মেলনের কোনো সিদ্ধান্ত পাইনি। এটি দলের অভ্যন্তরীণ বিষয়। পুরোপুরিভাবে নেত্রী নিজেই দেখেছেন। তিনি পরীক্ষা-নিরীক্ষা করেছেন, দলের চারজনকে ছাত্রলীগের বিষয়টি দেখাশোনার দায়িত্ব দিয়েছেন।
তিনি আরও বলেন, আমি সব সময় ভালো কাজের প্রশংসা করি। দলের ভেতরে কোনো আইন-শৃঙ্খলা ভঙ্গ হলে বা খারাপ কাজ হলে কাউকে তিরস্কার করতে হয় আমি তার পক্ষে, ভালো কাজের পুরস্কারও দেওয়া উচিত এবং খারাপ কাজের তিরস্কার। ছাত্রলীগের বিষয়টি নেত্রী দেখছেন।
উল্লেখ্য, বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, গত শনিবার (৭ সেপ্টেম্বর) গণভবনে এক যৌথসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সাম্প্রতিক কর্মকাণ্ডে বিরক্তি ও উদ্বেগ প্রকাশ করেন। এক পর্যায়ে তিনি ছাত্রলীগের বর্তমান কমিটি ভেঙে দেওয়ারও নির্দেশ দেন। এসময় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার জন্য গণভবনে গিয়ে অপেক্ষা করছিলেন। তবে প্রধানমন্ত্রী তাদের সঙ্গে দেখা না করায় আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাদের পরামর্শে তারা সেখান থেকে বাড়ি ফিরে যান।আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, ওই সভায় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সম্পর্কে নানা অভিযোগ তোলেন উপস্থিত নেতারা। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft