শিরোনাম: দেশের ১৫ খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান       স্থাপনার সঙ্গে প্রকৃতিকে রেখে উন্নয়ন করতে চাই : গণপূর্তমন্ত্রী       ফখরুলদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ ২২ ডিসেম্বর       ‘হিন্দু শিখ জৈন বৌদ্ধ খ্রিস্টান শরণার্থীদের ভারত ছাড়তে হবে না’       মাদকের গডফাদারদের ছাড় নেই : দুদক চেয়ারম্যান       হংকংয়ে গণহত্যার শঙ্কায় টানেল দিয়ে পালাচ্ছে অবরুদ্ধ শিক্ষার্থীরা       ‘বাংলা চলচ্চিত্র দিয়ে বিশ্ববাজার দখল করতে চাই’       যথাসময়ে কাশ্মীরে ইন্টারনেট : অমিত শাহ       সরকারের কূটকৌশলে দেশনেত্রী জেলে আর আমার নেতা বিদেশে : মির্জা আব্বাস       জীবনে একটাই শোক, বাবার মুখ দেখতে পারিনি : নাসিম      
নগর পিতা নই সেবক আমি : আতিকুল
ঢাকা অফিস :
Published : Friday, 8 November, 2019 at 7:23 PM
নগর পিতা নই সেবক আমি : আতিকুলনগর পিতা না বলে সেবক বলার আহ্বান জানিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছেন, বারবার আমাকে নগর পিতা বলা হয়, কিন্তু আমাকে নগর পিতা না বলে যদি নগরের সেবক হিসেবে নেন তাহলে কিন্তু আমি বেশি খুশি হবো।
শুক্রবার বিকেলে রাজধানীর উত্তরার ফ্রেন্ডস ক্লাব মাঠে আয়োজিত ‘শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
আতিকুল ইসলাম বলেন, সবকিছু বলার ক্ষেত্রে সন্তানের সঙ্গে পিতার কিছুটা দূরত্ব থাকে। বন্ধুর সঙ্গে কিন্তু ততটা দূরত্ব থাকে না।  তাই আমাকে নগরের সেবক বললেই বেশি খুশি হবো।
মেয়র বলেন, ডিএনসিসি খেলাধুলার জন্য ২৪ টি খেলার মাঠ-পার্ক নতুন করে সাজানোর পদক্ষেপ নিয়েছে।  আশা করছি সেই মাঠগুলো হবে দেখার মতো।  কাজ শেষ হওয়ার পর সেগুলো উন্মুক্ত হবে।
তিনি বলেন, তরুণ সমাজ যতবেশি খেলাধুলা করবে, ততবেশি সামাজিক হবে।  মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে পারবে।
উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজক ক্লাবের উপদেষ্টা সদস্য হারুনুর রশিদ, উত্তরা পশ্চিম থানার আওয়ামী লীগের সভাপতি মনোয়ার ইসলাম, সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকসহ উত্তরা ফ্রেন্ডস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft