শিরোনাম: টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত       মুসলিমরা ভারতের নাগরিক ছিলেন, আছেন, থাকবেন : অমিত শাহ       সভাপতি মোতাহার, সম্পাদক মতিয়ার       খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট বদলে ফেলার চেষ্টা চলছে : মির্জা ফখরুল       কুষ্ঠরোগীদের দেখে দূর-দূর করবেন না : প্রধানমন্ত্রী       ‘সৎ সাহস থাকলে প্রমাণ নিয়ে সামনে আসুন’       উলঙ্গ হয়ে প্রতিবাদ!       খালেদা জিয়ার জামিন শুনানি বৃহস্পতিবার       গণতন্ত্রের আইকন থেকে গণহত্যার আসামি সু চি       ‘ভালোবাসা দিয়ে ভ্যাট নিন’      
বিজেপির পেইড এজেন্ট ওয়াইসি : মমতা
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 19 November, 2019 at 8:27 PM
বিজেপির পেইড এজেন্ট ওয়াইসি : মমতাপশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপির কাছ থেকে টাকা নেয় আসাদউদ্দিন ওয়াইসির দল সর্বভারতীয় মজলিসে-ই-ইত্তেহাদুল মুসলেমিন।
কোচবিহারে এক কর্মিসভায় সোমবার এমনই দাবি করলেন তৃণমূল নেত্রী। দলের নেতাকর্মীদের ওয়াইসির ব্যাপারে সতর্ক করেন তিনি।
সম্প্রতি বিধানসভা উপনির্বাচনে পশ্চিমবঙ্গ লাগোয়া বিহারের পূর্ণিয়া জেলার কিশানগঞ্জ কেন্দ্রে জয়লাভ করে সর্বভারতীয় মজলিসে-ই-ইত্তেহাদুল মুসলেমিন।
এর পরই হঠাৎ কোচবিহার জেলাজুড়ে দলটির রাজনৈতিক পোস্টারে ছেয়ে যায়। তাতে লেখা- 'অপেক্ষা শেষ, এবার মিশন পশ্চিমবঙ্গ'।
হায়দরাবাদভিত্তিক দক্ষিণের এই রাজনৈতিক দলের হঠাৎ এমন সক্রিয়তায় চমকে ওঠেন শাসক তৃণমূলের নেতারাও। তার পরই কোচবিহার সফরে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাবধান বাণীর তাৎপর্য খুঁজছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।
এদিন যদিও মুখে ওয়াইসির নাম করেননি মমতা। নাম না করেই তিনি বলেন, 'ওরা বিজেপির কাছে টাকা নেন। সংখ্যালঘুরা ভুল করবেন না। ওদের বাড়ি হায়দরাবাদে। এখানে নয়।
রাজনৈতিক মহলের একাংশের মতে, ওয়াইসির দল এ রাজ্যে সক্রিয় হলে তৃণমূলের মুসলিম ভোটে ভাগ বসাবে তারা।
এই মুসলিম ভোটব্যাংক যে তার অন্যতম ভরসা তা বারবার নিজেই জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই পশ্চিমবঙ্গে সর্বভারতীয় মজলিসে-ই-ইত্তেহাদুল মুসলেমিনকে অঙ্কুরেই বিনাশ করতে চান তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft