শিরোনাম: যশোরে আক্রান্ত হাজার ছাড়াল       মণিরামপুরে কালোবাজারে চাল বিক্রির মামলায় আটক কুদ্দুসের আদালতে স্বীকারোক্তি       পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি নিরাপত্তাহীনতায় জুয়েলের পরিবার       ঈদের ছুটি ৩ দিন, কর্মস্থল ত্যাগ করা যাবে না       ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’       বাড়ি বসে পাবে ৪০ প্যাকেট করে বিস্কুট       সাতক্ষীরার এমপি মোস্তাক আহমেদ করোনায় আক্রান্ত        ভাই-ভাইপোদের ভয়ে বাড়িতে পাহারাদার নিয়োগ!       বেনাপোল কাস্টম হাউজের তিন কর্মকর্তা বরখাস্ত       ঝিনাইদহে ১০ লাখ টাকার ভেজাল কসমেটিকস উদ্ধার, দু’জনের জেল       
এবার নিজের জন্য গাইবেন সালমান
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 21 November, 2019 at 6:11 AM
এবার নিজের জন্য গাইবেন সালমানবলিউড অভিনেতা সালমান খান। শুধু নায়ক নয়, গায়ক হিসেবে নিজের প্রতিভার সাক্ষর রেখেছেন। সিনেমায় প্লেব্যাক করেছেন।
এবার দাবাং-থ্রি সিনেমায় নিজের জন্য গাইবেন এই অভিনেতা। কোনো রোমান্টিক-মেলোডি ঘরানার নয় বরং পার্টি সং গাইবেন তিনি। প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বলিউড হাঙ্গামা।
সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, এর আগে সুরাজ পাঞ্চলির হিরো এবং মহেশ মঞ্জরেকরের মারাঠি ভাষার এফইউ সিনেমায় গেয়েছেন সালমান। দাবাং-থ্রি সিনেমায় প্রথমবারের মতো তিনি নিজের জন্য গাইবেন।
দাবাং-থ্রি পরিচালনা করছেন প্রভুদেবা। সালমান খান ছাড়াও এতে আরো অভিনয় করছেন— কিচা সুদীপ, সোনাক্ষী সিনহা প্রমুখ। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাঈ মঞ্জরেকর। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে এই সিনেমা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft