শিরোনাম: আসাম-ত্রিপুরায় সেনা মোতায়েন       টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত       মুসলিমরা ভারতের নাগরিক ছিলেন, আছেন, থাকবেন : অমিত শাহ       সভাপতি মোতাহার, সম্পাদক মতিয়ার       খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট বদলে ফেলার চেষ্টা চলছে : মির্জা ফখরুল       কুষ্ঠরোগীদের দেখে দূর-দূর করবেন না : প্রধানমন্ত্রী       ‘সৎ সাহস থাকলে প্রমাণ নিয়ে সামনে আসুন’       উলঙ্গ হয়ে প্রতিবাদ!       খালেদা জিয়ার জামিন শুনানি বৃহস্পতিবার       গণতন্ত্রের আইকন থেকে গণহত্যার আসামি সু চি      
এবার নিজের জন্য গাইবেন সালমান
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 21 November, 2019 at 6:11 AM
এবার নিজের জন্য গাইবেন সালমানবলিউড অভিনেতা সালমান খান। শুধু নায়ক নয়, গায়ক হিসেবে নিজের প্রতিভার সাক্ষর রেখেছেন। সিনেমায় প্লেব্যাক করেছেন।
এবার দাবাং-থ্রি সিনেমায় নিজের জন্য গাইবেন এই অভিনেতা। কোনো রোমান্টিক-মেলোডি ঘরানার নয় বরং পার্টি সং গাইবেন তিনি। প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বলিউড হাঙ্গামা।
সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, এর আগে সুরাজ পাঞ্চলির হিরো এবং মহেশ মঞ্জরেকরের মারাঠি ভাষার এফইউ সিনেমায় গেয়েছেন সালমান। দাবাং-থ্রি সিনেমায় প্রথমবারের মতো তিনি নিজের জন্য গাইবেন।
দাবাং-থ্রি পরিচালনা করছেন প্রভুদেবা। সালমান খান ছাড়াও এতে আরো অভিনয় করছেন— কিচা সুদীপ, সোনাক্ষী সিনহা প্রমুখ। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাঈ মঞ্জরেকর। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে এই সিনেমা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft