শিরোনাম: টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত       মুসলিমরা ভারতের নাগরিক ছিলেন, আছেন, থাকবেন : অমিত শাহ       সভাপতি মোতাহার, সম্পাদক মতিয়ার       খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট বদলে ফেলার চেষ্টা চলছে : মির্জা ফখরুল       কুষ্ঠরোগীদের দেখে দূর-দূর করবেন না : প্রধানমন্ত্রী       ‘সৎ সাহস থাকলে প্রমাণ নিয়ে সামনে আসুন’       উলঙ্গ হয়ে প্রতিবাদ!       খালেদা জিয়ার জামিন শুনানি বৃহস্পতিবার       গণতন্ত্রের আইকন থেকে গণহত্যার আসামি সু চি       ‘ভালোবাসা দিয়ে ভ্যাট নিন’      
কলকাতার ভবন থেকে টাকার বৃষ্টি
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 20 November, 2019 at 9:52 PM
কলকাতার ভবন থেকে টাকার বৃষ্টি আমরা মাঝেমধ্যেই কল্পনা করি- টাকার বৃষ্টি হলে মন্দ হতো না। তাহলে অনেক সমস্যাই সমাধান হয়ে যেত। এবার কলকাতায় আসলেই তেমনটি হয়েছে। টাকার (রুপির) বৃষ্টি দেখেছে সেখানকার মানুষ। তবে আকাশ থেকে নয়, একটি ভবন থেকে।
ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, কলকাতার ২৭ নম্বর বেন্টিঙ্ক স্ট্রিটের এমকে পয়েন্ট বিল্ডিংয়ের ছয় তলা থেকে পড়তে শুরু করে বান্ডিল-বান্ডিল টাকা। বুধবার দুপুরে এই ঘটনা ঘটে।
বৃষ্টিতে দশ, বিশ বা পঞ্চাশ রুপির নোট পড়েনি। পড়েছে ২ হাজার থেকে ৫০০ ও ১০০ রুপির বান্ডিল। প্রথমে সবাই বিস্মিত হলেও কিছুক্ষণের মধ্যেই ভিড় জমে যায় ওই বহুতল ভবনের নিচে। অনেকেই সেই টাকা পকেটে তুলে নেন।
স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগবে, কীভাবে ঘটল এমন ঘটনা? প্রাথমিকভাবে জানা গেছে, ওই ভবনে বেশ কয়েকটি বেসরকারি সংস্থার অফিস রয়েছে। তারই একটিতে বুধবার দুপুরে অভিযানে যায় আয়কর দপ্তর। বিভিন্ন সূত্র বলছে, আয়কর কর্মকর্তাদের ফাঁকি দিতেই ছয় তলার ওই অফিসের টয়লেট থেকে লাঠি দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে ফেলা হয় টাকার বান্ডিলগুলো।
তবে এখনো পর্যন্ত কত টাকা ফেলা হয়েছে তা জানা যায়নি। এই প্রতিবেদনের প্রকাশের সময় পর্যন্ত ওই অফিসে আয়কর কর্মকর্তারা তল্লাশি চালাচ্ছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft