শিরোনাম: ধারণক্ষমতার তুলনায় কারাবন্দি দ্বিগুণ : স্বরাষ্ট্রমন্ত্রী        শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত প্রতিবছরই করা হবে : শিক্ষামন্ত্রী       নির্ভয়াকাণ্ড: ৪ আসামির ফাঁসি ৩ মার্চ       বাংলাদেশ থেকে ৪০০ মেট্রিক টন মধু কিনছে জাপান       চীনফেরত মানেই করোনায় আক্রান্ত নয় : আইইডিসিআর       সেই প্রমোদতরীর মার্কিন যাত্রীদের জাপান ত্যাগ       অনিয়মে না জড়াতে মৎস্যমন্ত্রীর নির্দেশ       ভারতে গাড়িতে আগুন লেগে নিহত ৭       যুক্তরাষ্ট্রের নির্বাচন নিয়ে ভাবার সময় নেই ইরানের       বাংলাদেশ ব্যাংক ঘেরাও করবে বাম গণতান্ত্রিক জোট      
চন্দনাইশে ইয়াবাসহ ধরা খেল ২ যুবক
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Friday, 17 January, 2020 at 4:47 PM
চন্দনাইশে ইয়াবাসহ ধরা খেল ২ যুবকবিশেষ অভিযান চালিয়ে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে উপজেলার হাশিমপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ৫৫ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।
আটকরা হলো- উপজেলার উত্তর হাশিমপুর-সৈয়দাবাদ এলাকার বাট্টি মিয়ার বাড়ির আবু জাফরের ছেলে মো. পারভেজ (২১) ও চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়িয়া-বদুরপাড়া এলাকার হাজী আবুল হোসেনের ছেলে মো. ইউনুছ (৩৩)।
এ ব্যাপারে চন্দনাইশ থানার এসআই খাজু মিয়া জানান, শুক্রবার সকালে গোপন তথ্যের ভিত্তিতে থানার ওসি কেশব চক্রবর্তীর দিক নির্দেশনায় এএসআই মো. নজরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স হাশিমপুর ইউনিয়নে বিশেষ অভিযান চালায়। অভিযানে ৫৫ পিস ইয়াবাসহ ওই দুই যুবককে আটক করা হয়।
এ ঘটনায় আটকদের বিরুদ্ধে চন্দনাইশ থানায় মাদকের মামলা দিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft