শিরোনাম: ধারণক্ষমতার তুলনায় কারাবন্দি দ্বিগুণ : স্বরাষ্ট্রমন্ত্রী        শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত প্রতিবছরই করা হবে : শিক্ষামন্ত্রী       নির্ভয়াকাণ্ড: ৪ আসামির ফাঁসি ৩ মার্চ       বাংলাদেশ থেকে ৪০০ মেট্রিক টন মধু কিনছে জাপান       চীনফেরত মানেই করোনায় আক্রান্ত নয় : আইইডিসিআর       সেই প্রমোদতরীর মার্কিন যাত্রীদের জাপান ত্যাগ       অনিয়মে না জড়াতে মৎস্যমন্ত্রীর নির্দেশ       ভারতে গাড়িতে আগুন লেগে নিহত ৭       যুক্তরাষ্ট্রের নির্বাচন নিয়ে ভাবার সময় নেই ইরানের       বাংলাদেশ ব্যাংক ঘেরাও করবে বাম গণতান্ত্রিক জোট      
পাবনায় তালাবদ্ধ বাড়িতে আগুন, ৫টি ঘর পুড়ে ছাই
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি :
Published : Friday, 17 January, 2020 at 6:46 PM
পাবনায় তালাবদ্ধ বাড়িতে আগুন, ৫টি ঘর পুড়ে ছাইসবগুলো ঘর তালাবদ্ধ করে আত্মীয় বাড়িতে দাওয়াত খেতে গিয়েছিলেন পরিবারের লোকজন। আগুন লাগার খবর শুনে বাড়ি ফিরে দেখেন দুই পরিবারারে পাঁচটি বসতঘর ও মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।
শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে পাবনার সাঁথিয়ার করমজা মল্লিকপাড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।
স্থানীয়রা জানান, দুপুরে করমজা মল্লিকপাড়া গ্রামে ইয়াকুব ও রাজেমের বাড়িতে আগুন দেখতে পান প্রতিবেশীরা। এরপর ফায়ার সার্ভিসকে খবর দেন স্থানীয়রা। বেড়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হন। ততক্ষণে ঘরের সব জিনিস পুড়ে ছাই হয়ে যায়।
স্থানীয়রা জানান সব কয়টি ঘরে তালা দেওয়া থাকায় উদ্ধারকারীরা ঘর থেকে কোনো জিনিসপত্র বের করতে পারেননি।
ক্ষতিগ্রস্ত কৃষক ইয়াকুব মোল্লা বলেন, ‘ঘরে তালা দিয়ে আমরা দুই পরিবারের সবাই আত্মীয় বাড়িতে দাওয়াত খেতে গিয়েছিলাম। পরে প্রতিবেশিদের মাধ্যমে খবর পাই বাড়িতে আগুন লেগেছে। ফিরে এসে দেখি, আমাদের ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।’
তিনি আর জানান, ‘আমার ঘরে থাকা ২৫০ মন ধান, আলমারিতে রাখা নগদ ২ লাখ টাকা ও ১ ভরি সোনার অলঙ্কারসহ ঘরের আসবাবপত্রসহ সব জিনিস পুড়ে গেছে।
অপর বাড়ির মালিক কৃষক রাজেম মোল্লা (৫০) জানান, তার ঘরে নগদ ১ লাখ টাকা ও চার ভরি সোনাসহ ঘরের সব জিনিস আগুনে পুড়ে গেছে।
পাঁচটি ঘর ও ঘরের জিনিসপত্রসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তারা জানান।
বেড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সেলিম হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সেখানে দ্রুত গিয়ে ফায়ার কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft