শিরোনাম: ‘সাজা কমে আসা কয়েদিদের মুক্তির বিষয়ে আলোচনা চলছে’       ‘বিএনপি যেকোনও পরিস্থিতিতেই ফায়দা লোটায় লিপ্ত থাকে’       ঠিকঠাক জবাব দিতে পারি না : স্বাস্থ্যমন্ত্রী       মৃত ব্যক্তির শরীর থেকে করোনা ছড়ায় না : জাফরুল্লাহ       লকডাউনের পর আর্থিক উন্নতির জন্য অ্যাডভাইজারি বোর্ড গঠন মমতার       করোনা মোকাবেলায় ৫ হাজার কর্মহীন পরিবাররের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ       যশোরে চালু হচ্ছে টেলিমেডিসিন সেবা       খাজুরার প্রেমচারায় ৫ শতাধিক দুঃস্থদের মাঝে খাবার বিতরণ       লোহাগড়ায় পৌর বিএনপির উদ্যোগে কর্মজীবিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ       বেনাপোলে ভারত থেকে ফেরা ৪৪ যাত্রী কোয়ারেন্টাইনে      
অভিষেকের তুলনায় ঐশ্বরিয়ার সম্পদ অনেক বেশি!
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 18 February, 2020 at 6:29 AM
অভিষেকের তুলনায় ঐশ্বরিয়ার সম্পদ অনেক বেশি!বলিউড তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার রায় বচ্চনের সম্পদের পরিমাণ কত তা নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে রিপাবলিক ওয়ার্ল্ড।
তবে সম্পদের পরিমাণের দিকে থেকে স্বামীর চেয়ে এগিয়ে রয়েছেন সাবেক এ বিশ্বসুন্দরী।
ওই প্রতিবেদন বলছে, বচ্চন পরিবারের সন্তান অভিষেকের সম্পত্তির পরিমাণ ২০০ কোটি টাকা। আর বছরে আয় ২০ কোটি টাকা।
অন্যদিকে ঐশ্বরিয়ার মোট সম্পত্তির পরিমাণ ২৫৮ কোটি টাকা। আর তার বার্ষিক আয় ১৫ কোটি টাকা।
অভিষেকের রয়েছে Jaguar XJ, Mercedes Benz S500, Bentley CGT, Range Rover Vogue গাড়ি। বান্দ্রায় একটি বাড়িও রয়েছে অভিষেকের।
অন্যদিকে ঐশ্বরিয়ার একটি Mercedes Benz S500 ও একটি Bentley CGT গাড়ি রয়েছে। দুবাইতে একটি বাড়ি রয়েছে। পাশাপাশি বান্দ্রায় একটি ফ্ল্যাটও রয়েছে তার।
টাইমস নাউ-এর প্রতিবেদন অনুসারে ঐশ্বরিয়ার ৭০ লাখ টাকার একটি আংটিও রয়েছে। সব মিলিয়ে ঐশ্বরিয়া ও অভিষেকের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা বলেই জানা গেছে।
এদিকে অমিতাভ বচ্চনের সম্পত্তির পরিমাণ ৪০০ মিলিয়ন ডলার। যদিও জয়া বচ্চন দাবি করেছিলেন, তিনি ও তার স্বামীর মোট সম্পত্তির পরিমাণ ১০০০ কোটি টাকা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft