শিরোনাম: ‘সাজা কমে আসা কয়েদিদের মুক্তির বিষয়ে আলোচনা চলছে’       ‘বিএনপি যেকোনও পরিস্থিতিতেই ফায়দা লোটায় লিপ্ত থাকে’       ঠিকঠাক জবাব দিতে পারি না : স্বাস্থ্যমন্ত্রী       মৃত ব্যক্তির শরীর থেকে করোনা ছড়ায় না : জাফরুল্লাহ       লকডাউনের পর আর্থিক উন্নতির জন্য অ্যাডভাইজারি বোর্ড গঠন মমতার       করোনা মোকাবেলায় ৫ হাজার কর্মহীন পরিবাররের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ       যশোরে চালু হচ্ছে টেলিমেডিসিন সেবা       খাজুরার প্রেমচারায় ৫ শতাধিক দুঃস্থদের মাঝে খাবার বিতরণ       লোহাগড়ায় পৌর বিএনপির উদ্যোগে কর্মজীবিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ       বেনাপোলে ভারত থেকে ফেরা ৪৪ যাত্রী কোয়ারেন্টাইনে      
৮ কোটি টাকায় রাজি হবেন কারিনা
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 18 February, 2020 at 6:29 AM
৮ কোটি টাকায় রাজি হবেন কারিনারাজকুমার হিরানি পরিচালিত সর্বশেসষ ছবি ‘সঞ্জু’ বক্স অফিসে ঝড় তুলেছিল বেশ। এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন নতুন ছবি। ছবিটিতে বলিউড বাদশাহ শাহরুখ খানের কাজ করার কথা রয়েছে। অন্যদিকে এই ছবিতে নায়িকা হিসেবে কারিনা কাপুরকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু পারিশ্রমিক হিসেবে বড় অংকের টাকা চেয়েছেন কারিনা।
পারিশ্রমিক হিসেবে ছবিটিতে কাজ করার জন্য কারিনা ৮ কোটি টাকা চেয়েছেন নির্মাতার কাছে। কারিনার এই বিপুল অঙ্কের পারিশ্রমিকে প্রযোজকরা রাজি হবেন কি না, সেটাই এখন দেখার বিষয়।
ইদানীং একটি রেডিও শো নিয়মিত হোস্ট করেন কারিনা। সামনেই মুক্তি পেতে চলেছে ‘আংরেজ়ি মিডিয়াম’, যেখানে নায়িকা কাজ করেছেন ইরফান খানের সঙ্গে। এ ছাড়া আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’য় অভিনয় করছেন তিনি। সেখানেও বড়সড় অঙ্কই হেঁকেছেন তিনি। যদিও সে ছবির জন্য জীবনে প্রথম বার অডিশন দিতে হয়েছিল নায়িকাকে! এ বার রাজকুমার হিরানির মতো পরিচালক আর শাহরুখ খানের মতো বড় নাম দেখেই কি পারিশ্রমিকের অঙ্ক এতটা বাড়িয়ে দিলেন তিনি?




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft