শিরোনাম: করোনা আক্রান্তের সংখ্যা ভারতে, পশ্চিমবঙ্গে ১৫জন আক্রান্ত        যশোরে কোয়ারেন্টাইনে দুই হাজার ৩২ জন        রেড ক্রিসেন্টের স্যানিটাইজার বিতরণ       করোনা মোকাবেলায় যশোর পুলিশের অনন্য উদ্যোগ       করোনায় মারা গেলেন স্পেনের রাজকন্যা মারিয়া টেরেসা       রাজশাহীজুড়ে মাইকিং : মাস্ক-সাবান বিতরণ করছে জেলা পরিষদ       বেশ হাসি-খুশিতে সময় কাটাচ্ছেন খালেদা জিয়া        করোনা প্রতিরোধে যশোর পৌরসভায় ২০ সদস্যের কমিটি        যেকোনো পরিস্থিতিতে রোগী সেবা দেয়ার নির্দেশ যমেক হাসপাতালের ডাক্তারদের       যশোরে গরিবের ঘরে যাচ্ছে খাবারের প্যাকেজ      
করোনা : খুলনায় টহল দিচ্ছেন সেনাবাহিনী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 25 March, 2020 at 7:14 PM
করোনা : খুলনায় টহল দিচ্ছেন সেনাবাহিনীকরোনাভাইরাসের সংক্রমণরোধে খুলনায় মাঠে নেমেছে সেনাবাহিনী। সিভিল প্রশাসনকে সহায়তা দিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে খুলনার সড়ক ও অলি-গলিতে টহল দিচ্ছেন তারা।
বুধবার (২৫ মার্চ) দুপুর থেকে সেনাবাহিনীর ৬ প্লাটুন সদস্য আনুষ্ঠানিকভাবে খুলনার সড়কে টহল শুরু করেন। এসময় হ্যান্ড মাইকযোগে সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায়, অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া বন্ধ ও দোকানপাট বন্ধ রাখারও নির্দেশনা দেন তারা।
খুলনা জেলা ম্যাজিস্ট্রেট হেলাল হোসেন জানান, সেনাবাহিনীর ৬ প্লাটুন সদস্য বুধবার দুপুর থেকে খুলনায় মাঠে নেমেছেন। কোনো জায়গায় অধিক লোক যাতে জড়ো হতে না পারে, ৫ জনের বেশি লোক যাতে জড়ো না হয় এবং জরুরি প্রয়োজনে বের হওয়া লোকজন যাতে নির্দিষ্ট দূরত্ব মেনে চলাফেরা করে তা নিশ্চিত করবে সেনাবাহিনী। সামাজিক দূরত্ব সৃষ্টির লক্ষ্যেও সেনাবাহিনীর সদস্যরা মাঠে কাজ করবেন।
তিনি আরও জানান, বিদেশ ফেরত যারা সঙ্গরোধে (হোম কোয়ারেন্টাইন) আছেন, তাদের অনেকেই কোয়ারেন্টাইন মানছেন না। আমরা মোবাইলকোর্টের মাধ্যমে অনেককে জরিমানা করেছি। এরপরেও কেউ কেউ বাইরে ঘুরে বেড়াচ্ছে। সব প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে সেনাবাহিনীকে সরকার মাঠে নামিয়েছে। খুলনায়ও সেনাবাহিনী হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করবে। পাশাপাশি সিভিল প্রশাসনকে তারা সবধরনের সহায়তা দেবে তারা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft