শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত       ৩১ মের পর বাড়ছে না সাধারণ ছুটি       আম্পানে ঝিনাইদহে প্রায় একশ’ কোটি টাকার ফসলের ক্ষতি       খালাবাড়ি বেড়াতে যেয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু       নড়াইলে মেম্বরকে কুপিয়ে হত্যা       আরও ১৭০ ভারতীয় নাগরিক ঢাকা ছাড়লেন        ঝালকাঠিতে নতুন করে আরও পাঁচজনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে       উদ্বোধনের ৬ দিন পরও হলি ক্রিসেন্ট চালু হয়নি       সীমান্ত উত্তেজনায় নেপালও ভারতকে চেপে ধরছে       খুলে দেয়া হলো যশোরের ব্যবসা প্রতিষ্ঠান      
ব্রিটিশ প্রধানমন্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে স্থানান্তর
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Monday, 6 April, 2020 at 11:41 AM
ব্রিটিশ প্রধানমন্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে স্থানান্তরকরোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের শারীরীক অবস্থার অবনতি হওয়ায় তাকে সোমবার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
করোনা আক্রান্ত হওয়ার পর গত ১০ দিন ধরে আইসোলেশনে ছিলেন বরিস জনসন। রোববার সন্ধ্যায় তার শরীরের তাপমাত্রা বেড়ে যাওয়ায় ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে হাসপাতালে নেওয়া হয়েছে। খবর বিবিসি অনলাইনের।
বিশেষজ্ঞ চিকিৎকরা তাকে পরীক্ষা-নিরীক্ষ করছেন। তিনি হাসপাতালেই থাকবেন নাকি ১১ ডাউনিং স্ট্রিটে চলে যাবেন তা নিশ্চিত হওয়া যায়নি।
বরিস জনসনকে হাসপাতালে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে ডাউনিং স্ট্রিটের মুখপাত্র বলেছেন, প্রধানমন্ত্রীর ডাক্তারের পরামর্শে আজ রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে পরীক্ষার জন্য। এটা মূলত সতর্কতামূলক পদক্ষেপ। কারণ, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় গেল ১০দিন ধরে তিনি আইসোলেশনে আছেন।
তিনি আরও বলেন, অসুস্থ অবস্থাতেই প্রধানমন্ত্রী জাতীয় স্বাস্থ্য সেবার (এনআইচএস) সকলকে ধন্যবাদ জানিয়েছেন তাদের অবিশ্বাস্য ও কঠোর পরিশ্রমের জন্য। পাশাপাশি জনগনকে সরকারের উপদেশ মেনে চলার কথা বলেছেন।
প্রসঙ্গত. গত ২৭ মার্চ প্রধানমন্ত্রী করোনা পজিটিভ হন। সেদিন থেকেই তিনি বাসা থেকে কাজ করছিলেন। করোনা আক্রান্ত হওয়ায় শুক্রবার থেকে তিনি ভিডিও এর মাধ্যমে সভা ও অন্যান্য কাজ চালিয়ে যান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft