শিরোনাম: যশোরে আক্রান্ত হাজার ছাড়াল       মণিরামপুরে কালোবাজারে চাল বিক্রির মামলায় আটক কুদ্দুসের আদালতে স্বীকারোক্তি       পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি নিরাপত্তাহীনতায় জুয়েলের পরিবার       ঈদের ছুটি ৩ দিন, কর্মস্থল ত্যাগ করা যাবে না       ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’       বাড়ি বসে পাবে ৪০ প্যাকেট করে বিস্কুট       সাতক্ষীরার এমপি মোস্তাক আহমেদ করোনায় আক্রান্ত        ভাই-ভাইপোদের ভয়ে বাড়িতে পাহারাদার নিয়োগ!       বেনাপোল কাস্টম হাউজের তিন কর্মকর্তা বরখাস্ত       ঝিনাইদহে ১০ লাখ টাকার ভেজাল কসমেটিকস উদ্ধার, দু’জনের জেল       
লকডাউন অমান্য করায় অর্জুন সিংয়ের বিরুদ্ধে মামলা পুলিশের
কাগজ ডেস্ক :
Published : Monday, 1 June, 2020 at 2:48 PM
লকডাউন অমান্য করায় অর্জুন সিংয়ের বিরুদ্ধে মামলা পুলিশেরফের বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করল পুলিশ। আবারও লকডাউন অমান্য করায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করে বীজপুর থানার পুলিশ। গোটা ঘটনাটিকে তৃণমূলের চক্রান্ত বলেই দাবি বিজেপি সাংসদের।
উত্তর ২৪ পরগনার হালিশহরের ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রাজু দে সক্রিয় বিজেপি কর্মী হিসাবে পরিচিত। অভিযোগ, শুক্রবার রাতে ওই বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হয় বেশ কয়েকজন দুষ্কৃতী। তিনি সেই সময় বাড়িতে ছিলেন না। জামাইষষ্ঠীর জন্য গিয়েছিলেন শ্বশুরবাড়িতে। তাঁর বাবা, মা, দাদা বাড়িতেই ছিলেন। অভিযোগ, ওই দুষ্কৃতীরা তাঁর বাড়ির জানলার কাচ, মিটার বক্স ভেঙে দেয়। বিজেপি কর্মীর বাবাকেও বেধড়ক মারধর করা হয়। মাথায় গুরুতর চোট লাগে তাঁর। গেরুয়া শিবিরের অভিযোগ, হালিশহরে বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুরের ঘটনার নেপথ্যে রয়েছে শাসকদল তৃণমূল। যদিও তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে। বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বে এই ঘটনা ঘটেছে বলেই পালটা দাবি ঘাসফুল শিবিরের।
শনিবার ওই এলাকায় যান বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। অভিযোগ, পুলিশের উপস্থিতিতে বেশ কয়েকজন তৃণমূল কর্মী তাঁকে হেনস্তা করে। এই ঘটনায় থানায় অভিযোগও দায়ের করে গেরুয়া শিবির। তবে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে বীজপুর থানার পুলিশ। দাবি, লকডাউন থাকা সত্ত্বেও নিজের অনুগামীদের নিয়ে ওই এলাকায় গিয়েছিলেন। এছাড়াও ওই এলাকায় বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং অশান্তি তৈরি করার চেষ্টা করেছেন বলেও দাবি বীজপুর থানার পুলিশের। যদিও সাংসদের পালটা দাবি, তিনি লকডাউন বিধি অমান্য করে কিছুই করেননি। তৃণমূলের অঙ্গুলিহেলনে পরিকল্পনামাফিক তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করেছে বীজপুর থানার পুলিশ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft