শিরোনাম: সোশ্যাল মিডিয়ায় দেশবিরোধী তথ্য প্রচার হলে কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা       পুলিশের হেফাজতে ওসি প্রদীপ, নেওয়া হচ্ছে কক্সবাজার আদালতে       করোনা মোকাবিলায় এডিবির আরও ১৫ কোটি টাকা অনুদান       সরকার দুর্নীতিকে সংরক্ষণ করতে চায় : রিজভী       সাহেদের দশ দিনের রিমান্ড চায় দুদক       মহেশপুরে সরকারি রাস্তা দখল করে পাঁকা ঘরবাড়ি নির্মাণ, বিপাকে একশ পরিবার       চুয়াডাঙ্গায় নতুন করে ৭১ জনের করোনা শনাক্ত       রাঙ্গামাটিতে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা শুরু       পশ্চিমবঙ্গে ভয়াবহ আকার নিচ্ছে করোনা, আরো ৬১ জনের মৃত্যু       ট্রাম্পের অ্যাকাউন্টে নিষেধাজ্ঞা জারি করেছে ট্যুইটার      
পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি নিরাপত্তাহীনতায় জুয়েলের পরিবার
কাগজ সংবাদ
Published : Tuesday, 14 July, 2020 at 12:50 AM
পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি
নিরাপত্তাহীনতায় জুয়েলের পরিবারপাওনা টাকা চাওয়ায় যশোরের মনোহরপুরের একটি পরিবারকে হয়রানি করছে বেনাপোলের ইসরাফিল। পরিবারটিকে হত্যার হুমকি দিচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষে থানায় জিডি করা হয়েছে।   
আত্মীয়তার সূত্রে যশোর সদর উপজেলার মনোহরপুর গ্রামের জুয়েল আক্তার বেনাপোলের  ছোট আঁচড়ার ইসরাফিল সরদারকে বিভিন্ন সময় আট লাখ টাকা ধার দেন। সম্পর্কে জুয়েল আক্তার শ্যালক আর টাকা ধার নেয়া ইসরাফিল ভগ্নিপতি। টাকা চাইলেই জুয়েলের বোন বিউটিকে শারীরিক ও মানসিক অত্যাচার করতে থাকে, এমনকি বোনকে তালাক দেয়ার হুমকি দেয়। ব্যবসা করার কথা বলে টাকা নেয় ইসরাফিল। নির্যাতনের এক পর্যায়ে জুয়েলের বোন বিউটি মারা যান। জুয়েলের পরিবারের পক্ষে বোন বিউটিকে হত্যা করা হয়েছে বলে দাবি করা হয়। বোন মারা যাওয়ার পর  জুয়েল পাওনা টাকার জন্য চাপ দিলে ইসরাফিল তাকে খুন করার হুমকি দেয়। সন্ত্রাসী বাহিনী দিয়ে জুয়েলকে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নেয়ার চেষ্টা করে। সর্বশেষ ২৫ জুন সকালে ইসরাফিল মনোহরপুরে গিয়ে হুমকি দিয়ে আসে। কয়েক নেতার নাম ভাঙিয়ে বলে আসে টাকা চাইলে যশোর থেকে তুলে গিয়ে খুন করবে। এ ঘটনায় ইসরাফিলে চক্রের ভয়ে যশোর কোতোয়ালি মডেল থানায় জিডি করেছেন।
ভুক্তভোগী জুয়েল আক্তার জানান, ইসরাফিল সরদার তার বোনকে হত্যা করেছে। এর আগে হামিদা নামে এক মহিলাকে নির্যাতন করলে এক পর্যায়ে তিনি মারা যান। নড়াইল তুলারামপুরে ফেনসিডিল এবং মানুষের কঙ্কালসহ আটক হয় সে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft