শিরোনাম: কেশবপুরে পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র রফিকুল ইসলামের ব্যাপক গণসংযোগ       অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর সীমান্ত থেকে ৬ জন আটক       সাতক্ষীরায় করোনা উপসর্গে একদিনে ৪ মৃত্যু       দাকোপে নদী ভাঙ্গনে ওয়াপদা বেড়িবাঁধ মারাত্মক ঝুঁকিপূর্ণ       ভোমরা বন্দরের ওপারে আটকা পড়ে পচছে ১৬৫ ট্রাক পেঁয়াজ       নেশাগ্রস্থরা কাটলো কৃষকের ক্ষেতের নেট       সরকারি চাকুরি না করেও ফল বাগান করে ভাগ্য বদল        কলারোয়ায় এমপিওভূক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াঁজো ফোরামের কমিটি গঠন       কেশবপুরে প্রতিযোগিতামূলক মাছ শিকার আকর্ষণীয় হয়ে উঠেছে       করোনা: চট্টগ্রাম নতুন আক্রান্ত ৬৪ জন      
গোপালগঞ্জে করোনা রোগীর সংখ্যা বেড়ে ১৭৪৫ জন
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Thursday, 6 August, 2020 at 10:58 AM
গোপালগঞ্জে করোনা রোগীর সংখ্যা বেড়ে ১৭৪৫ জনগোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।
এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৭৪৫ জনে।
বৃহস্পতিবার (০৬ আগস্ট) সকালে গোপালগঞ্জ সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৯ জন, কাশিয়ানী উপজেলায় ৭ জন, কোটালীপাড়া উপজেলায় ৪ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৪ জন ও মুকসুদপুর উপজেলায় ৩ জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পাশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।
তিনি আরো জানান, জেলা থেকে মোট ৭ হাজার ৮৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে জেলায় ২৯ জনের মৃত্যু হয়েছে। আর একজন করোনা রোগী আত্মহত্যা করেছেন। বাকীদের মধ্যে ১ হাজার ৩০৪ জন সুস্থ হলেও জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৪১১ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে ডাক্তার, নার্সসহ ১৪৯ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।
উল্লেখ‌্য, করোনা আক্রান্ত ১ হাজার ৭১৮ জনের মধ্যে সদর উপজেলায় ৬২০ জন, কাশিয়ানী উপজেলায় ২৯০ জন, মুকসুদপুর উপজেলায় ২৮৩ জন, কোটালীপাড়া উপজেলায় ২৮৪ জন, ও টুঙ্গিপাড়া উপজেলায় ২৬৮ জন রয়েছেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft