শিরোনাম: কেশবপুরে পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র রফিকুল ইসলামের ব্যাপক গণসংযোগ       অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর সীমান্ত থেকে ৬ জন আটক       সাতক্ষীরায় করোনা উপসর্গে একদিনে ৪ মৃত্যু       দাকোপে নদী ভাঙ্গনে ওয়াপদা বেড়িবাঁধ মারাত্মক ঝুঁকিপূর্ণ       ভোমরা বন্দরের ওপারে আটকা পড়ে পচছে ১৬৫ ট্রাক পেঁয়াজ       নেশাগ্রস্থরা কাটলো কৃষকের ক্ষেতের নেট       সরকারি চাকুরি না করেও ফল বাগান করে ভাগ্য বদল        কলারোয়ায় এমপিওভূক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াঁজো ফোরামের কমিটি গঠন       কেশবপুরে প্রতিযোগিতামূলক মাছ শিকার আকর্ষণীয় হয়ে উঠেছে       করোনা: চট্টগ্রাম নতুন আক্রান্ত ৬৪ জন      
মণিরামপুরে নতুন করে ১২ জনের করোনা শনাক্ত
কাগজ ডেস্ক :
Published : Thursday, 6 August, 2020 at 12:15 PM
মণিরামপুরে নতুন করে ১২ জনের করোনা শনাক্তযশোরের মণিরামপুরে নতুন ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ব্যাংকার, নার্স, স্বাস্থ্যসহকারী ও মেডিকেল রিপ্রেজেনটেটিভ রয়েছেন। এনিয়ে মণিরামপুরে করোনা শনাক্ত রোগীর সংখ্যা ১০০ ছাড়িয়েছে।
মণিরামপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপকুমার বসু এই তথ্য নিশ্চিত করেছেন।
নতুন আক্রান্ত ১২ জন হলেন, যশোর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ রায়ের বোন কামালপুর গ্রামের বাসিন্দা রীতা রানী (৫৫), তার স্বামী অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা রামকৃষ্ণ সীল (৬২), কেশবপুর সোনালী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা মণিরামপুরের হরিনা গ্রামের বাসিন্দা সুমন রায় (২৯), খুলনায় কর্মরত ওরিয়ন ফার্মার মেডিকেল রিপ্রেজেনটেটিভ মণিরামপুরের মুজগুন্নি গ্রামের বাসিন্দা হাসান আলী (২৬), চালুয়াহাটি ইউপির রতনদীয়া গ্রামের স্বাস্থ্যসহকারী আব্দুর রাজ্জাক (৩৮), খুলনার কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স মণিরামপুরের তাহেরপুর এলাকার বাসিন্দা হ্যাপি রায় (৪৫), মোহনপুর এলাকার রোজিয়া সুলতানা (৩৮), মণিরামপুর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা হিমাংসু বিশ্বাস (৫৫) ও রেখা সাহা (৬৫), খেদাপাড়া গ্রামের চন্দন ব্যানার্জি (৩২) ও রিনা ব্যানার্জি (৫০) এবং কেশবপুর পৌরশহরের বাসিন্দা তপন পাল (৫৬)। তপন পাল কেশবপুর এলাকার বাসিন্দা হলেও তিনি মণিরামপুর হাসপাতালে নমুনা দিয়েছিলেন।
ডা. অনুপ বলেন, গত সোমবার (৩ আগষ্ট) মণিরামপুর হাসপাতাল থেকে ৩০ জনের নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। আজ (৬ আগস্ট) তাদের মধ্যে ১০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এছাড়া একই দিনে কেশবপুর হাসপাতালে মণিরামপুরের সুমন রায় ও হাসান আলী নমুনা দেন। আজ তাদেরও পজেটিভ রিপোর্ট এসেছে।
মণিরামপুর হাসপাতাল থেকে এই পর্যন্ত ৫৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া এই অঞ্চলের অনেকে কেশবপুর হাসপাতাল,যশোর সদর হাসপাতাল এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নমুনা দিয়েছেন। তাদেরমধ্যে মণিরামপুরে মোট ১০৩ জনের করোনা সনাক্ত হয়েছে। ইতিমধ্যে ৮১ জন সুস্থ হয়েছেন। বাকিরা নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন, বলেন ডা. অনুপ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft